সভাপতি মুছা সম্পাদক সহিদুল চৌগাছা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচিতদের শপথ

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিতদের শপথ পাঠ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রোববার দুপুরে বাজারের খাদ্য গুদামের সামনে সংগঠনের কার্যালয়ে এই শপথ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শফিকুল ইসলাম। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম ও তবিবার রহমানসহ নবনির্বাচিত নেতৃবৃন্দ এবং সাধারণ নির্মান শ্রমিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচেন সভাপতি মোশারফ হোসেন মুছা, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নয়ন বিশ্বাস নির্বাচিত হয়েছেন। ১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি ইকবল হোসেন ও শফিকুল ইসলাম, সহসাধারণ সম্পাদক মহাসিন আলী ও সেলিম হোসেন, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম মান্দার, দপ্তর সম্পাদক শাহ আলম সালাম, প্রচার সম্পাদক নুরু মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম রেজা এবং নির্বাহী সদস্য ছোবাহান হোসেন ও মোজাম্মেল হক।
চৌগাছা থানা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠানের জন্য গত মাসে তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান। ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ মে মনোনয়নপত্র জমা ও ১২ জুলাই ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়।

 

Lab Scan