শ্রীলেখার দুবাই দর্শন

0

লোকসমাজ ডেস্ক॥ গোলাপি টপ ও হালকা নীল রঙের হটপ্যান্ট পরেই দুবাই দর্শনে বেরিয়ে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পৌঁছে যান বুর্জ খালিফার অন্দরে। সেখান থেকেই ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। ক্যাপশনে লিখেছেন, দ্য ফলেন অ্যাঞ্জেল। বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হয়েছে বিশেষ অনুষ্ঠান। যেখানে আমন্ত্রিত হন একাধিক বাংলাদেশি তারকা। ভারত থেকে আমন্ত্রিত শ্রীলেখা মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই কারণেই শ্রীলেখার এই দুবাই সফর।
বরাবরই ঘুরতে ভালবাসেন অভিনেত্রী। তাই একটু সময় পেয়েই বেরিয়ে পড়েছিলেন।
১৬ ডিসেম্বর ছিল ৫০ তম বিজয় দিবস। সেই উপলক্ষ্যে শনিবার সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়। অনুষ্ঠানে যোগ দেন শ্রীলেখা। বিশেষভাবে সম্মানিত করা হয় অভিনেত্রীকে। নিজের জীবনের নানা মূহূর্ত সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীলেখা মিত্র। কয়েকমাস আগেই যখন বিদেশ সফরে গিয়েছিলেন, তখনও নানা ছবি ও ভিডিও আপলোড করেছিলেন।
প্রথমে সুইজারল্যান্ডে ছিলেন অভিনেত্রী। তারপর যোগ দেন ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেখানে দেখানো হয় ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’। সেই কারণেই নিমন্ত্রিত হয়েছিলেন অভিনেত্রী। কাজের ফাঁকেই বিভিন্ন জায়গা ঘুরে ফেলেন শ্রীলেখা। দুবাই সফরেও তার ব্যতিক্রম হয়নি। কাজ সেরেই ঘুরতে বেরিয়ে পড়েন টলিউডের তারকা। আজই অভিনেত্রীই ফেরার ফ্লাইট ধরার কথা। তার আগেই বুর্জ খালিফা দর্শন সেরে ফেললেন। ফেসবুকে ছবি পোস্ট করার পাশাপাশি ইনস্টাগ্রামেও একটি ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী।

Lab Scan