শেখ আফিলের আসনে এবার প্রার্থী হওয়ার ঘোষণা জেলা আ.লীগের দপ্তর সম্পাদকের

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর-১ (শার্শা) আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন নেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নবী নওয়াজ মোঃ মুজিবুদ্দৌলা সরদার কনক। শনিবার দুপুরে যশোর শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন।
সাংবাদিকদের মুজিবুদ্দৌলা সরদার কনক বলেন, ১৯৮২ সাল থেকে তিনি সক্রিয়ভাবে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এরপর শার্শার নাভারণ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, আইন সমিতিসহ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের প্রচার ও দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
তিনি বলেন, দলীয় সভানেত্রী যেহেতু এবার স্বচ্ছতা, ক্লিন ইমেজ প্রার্থী খুঁজছেন। সেই হিসেবে সীমান্তবর্তী এলাকা হওয়া সত্ত্বেও কোনো কালো দাগ আমার মধ্যে পড়তে দিইনি। আওয়ামী লীগের মনোনয়ন নেওয়ার যে ধরণের যোগ্যতা প্রয়োজন যেমন-পরিবার, ছাত্ররাজনীতি যেসব জায়গা থেকে আমি অন্যসব মনোনয়ন প্রত্যাশীদের চেয়ে অনেক এগিয়ে। যদি স্বচ্ছ প্রক্রিয়াতে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি এই আসনের যোগ্য প্রার্থী।
তিনি বলেন, শার্শা উপজেলা নেতা-কর্মীদের সাথে নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাথে থেকে প্রতিটি ওয়ার্ডের সংগঠনের গতি ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছি। সরকারের যত উন্নয়ন জনগণের দ্বোর গোড়ায় পৌঁছে দিচ্ছি। যাতে আগামী দ্বাদশ নির্বাচনে যিনিই মনোনয়ন পান তাকে বিজয়ী করতে পারি।
উল্লেখ্য নবী নওয়াজ মোঃ মুজিবুদ্দৌলা সরদার কনক যশোর জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও সাবেক সংসদ তবিবর রহমান সরদারের দৌহিত্র। তিনি রাজনৈতিক কর্মকান্ডছাড়াও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে দায়িত্ব পালন করে আসছেন।

Lab Scan