শার্শা ও বেনাপোলে ৬২ বিএনপি নেতা-কর্মীর নামে পুলিশের কথিত নাশকতার মামলা

0

 

বেনাপোল সংবাদদাতা॥ বেনাপোল বন্দর ও শার্শা থানায় ৬২ জন বিএনপি নেতা-কর্মীর নামে কথিত নাশকতার মামলা করেছে পুলিশ। বুধবার বেনাপোল পোর্ট থানায় ৩৪ জন ও শার্শা থানায় ২৮ জনের বিরুদ্ধে এ মামলা দেয়া হয়।
বুধবার রাতে পুলিশ ৭ জন বিএনপি নেতাকর্মীকে বেনাপোল থেকে আটক করেছে। তাদের কাছ থেকে ৫টি বোমা ও ৬টি পেট্রোল বোমা উদ্ধার করার দাবি করেছেন বেনাপোল পোটর্ থানার ওসি কামাল হোসেন ভূইয়া।যদিও বিএনপি বলেছে, তাদের কাছ থেকে বোমা উদ্ধারের কোন ঘটনাই ঘটেনি।
শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান জহির ও বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবু তাহের ভারত, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান আক্তার ও শার্শা উপজেলা যুবদলের সভাপতি মোস্তাফিজ্জোহা সেলিমকেও এ মামলায় আসামি করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূইয়ার দাবি, বেনাপোলের পোড়াবাড়ি গ্রামের একটি আমবাগানে রাতে বিএনপির লোকজন সরকারকে উৎখাত ও বেনাপোলের বিভিন্ন সরকারি স্থাপনায় হামলা করার পরিকল্পনা করার সময় পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৫টি বোমা ও ৬টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যান।
শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসান জহির বলেন, ঘটনার দিন রাতে আমি যশোরে ছিলাম। ঘটনার রাতে যাদের আটক করা হয়েছে তারা একেকজন একেক জায়গায় ছিলেন। সবার বিরুদ্ধে সাজানো মামলা দিয়েছে পুলিশ।

 

Lab Scan