লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই’র বিরুদ্ধে নারী হয়রানির অভিযোগ

0

নড়াইল সংবাদদাতা॥ নড়াইলের লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই দীন ইসলামের বিরুদ্ধে এক নারীর হয়রানির অভিযোগ করেছেন। অশালীন ও কুরুচিপূর্ণ আচরণের অভিযোগ করে ও প্রতিকার চেয়ে ভুক্তভোগী নারী রেকসনা খানম খুলনায় উপমহা পুলিশ পরিদর্শ (ডিআইজি) ও নড়াইল পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, জেলার লাহুড়িয়া পশ্চিমপাড়ার বাসিন্দা আব্দুল সাত্তার মোল্যার মেয়ে রেকসনা খানমকে তার বিরুদ্ধে অভিযোগ আছে বলে বাড়ি থেকে গত ৪ জানুয়ারি দুপুরে এএসআই দীন ইসলাম তদন্ত কেন্দ্রে ডেকে নিয়ে যান। লাহুড়িয়া ইউপির ৩নম্বর ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তারকে সঙ্গে নিয়ে রেকসনা তদন্ত কেন্দ্রে যান। তদন্ত কেন্দ্রে যাওয়ার পর নারী সদস্য পারভীন তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ সেলিমের সঙ্গে কথা বলার সময় এএসআই দীন ইসলাম রেকসনাকে আলাদা ডেকে নিয়ে ধমক দিয়ে বলেন, আপনার স্বামী বিদেশ থাকে। আপনি খুব খারাপ মেয়ে মানুষ। আপনার গতিবিধি লক্ষ্য করছি। রেকসনা বলেন, ‘এই বলে আমাকে কোন কারণ ছাড়াই ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে হেনস্তা করতে থাকেন’ এএসআই। কথাবার্তার একপর্যায়ে ওই এএসআই আমাকে অশ্লীল ভাষায় ইঙ্গিতপূর্ণ,কুরুচিকর কথা বলেন। বিষয়টি নারী ইউপি সদস্যকে জানালে তিনি এএসআই দীন ইসলামের সঙ্গে কথা বলতে চাইলে ধমকের সুরে এএসআই বলেন, রেকসনা বেশি বোঝে। এই বলে শাসিয়ে তিনি চলে যান। ঘটনার পর থেকে রেকসনা ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে উল্লেখ করেছেন।
অভিযোগের বিষয় জানতে চাইলে এএসআই দীন ইসলাম বলেন, রেকসনা নামের ওই নারীকে আমি চিনি না। তার সঙ্গে আমার দেখা কিংবা কথা সাক্ষাত হয়নি। ওই নারী অভিযোগে যেসব কথা উল্লেখ করেছেন,একজন দায়িত্বশীল হিসেবে আমার পক্ষে ওইসব কথা বলা আদৌ সম্ভব নয়।আমার মান -সম্মান ক্ষুণœ করার জন্যে ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

 

 

 

Lab Scan