লংকানদের জালে বাংলার কিশোরদের গোল উৎসব

0

স্পোর্টস ডেস্ক॥ বাংলাদেশের কিশোরদের চেয়ে তুলনামূলক পিছিয়ে শ্রীলংকার অনূর্ধ্ব-১৭ দলটি। তাই লাল সবুজদেরও লক্ষ্য ছিল প্রথম ম্যাচে তাদের পরাজিত করা। সাফ অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের প্রথম দিনেই স্বাগতিকদের বিপক্ষে মুখোমুখি হয়ে শুধু জয়ই ছিনিয়ে আনেনি, রীতিমতো গোল উৎসবে মেতে উঠেছিল মুর্শেদরা।
সোমবার রাতে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৫-১ গোলে হারিয়েছে স্বাগতিকদের।
ম্যাচের ১১ মিনিট না যেতেই বাংলাদেশ এগিয়ে যায় ২-০ গোলে। ৬ মিনিটে রুবেলের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ১১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মুর্শেদ। বাকি সময় একচেটিয়া খেলেও গোলের দেখা পাচ্ছিল না বাংলাদেশের কিশোররা।
শুরুর ঝড়ে দুই গোল আদায়ের পরই মনে হয়েছিল বড় ব্যবধানের জয় নিয়েই টুর্নামেন্ট শুরু করবে বাংলাদেশ। কিন্তু শ্রীলঙ্কার সীমানায় একের পর এক আক্রমণ তৈরি করেও জয়ের ব্যবধান ৪-১ এর বেশি করতে পারেনি পল স্মলির শিষ্যরা। কখনো স্বাগতিকদের গোলরক্ষক, কখনো পোস্ট এবং ক্রসবার বাংলাদেশের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে।
৭৬ মিনিটে বাংলাদেশ ঠিকই তৃতীয় গোল আদায় করে নেয়। মুর্শেদ নিজের দ্বিতীয় গোলটি করেন ডান দিক থেকে আসা ক্রস থেকে। তবে পরের মিনিটেই ধারার বিপরীতে গোল করে ব্যবধান কমিয়েছে শ্রীলঙ্কা। যদিও ৭৯ মিনিটে সিরাজুলের গোলে ব্যবধান ৪-১ করে বাংলাদেশ। ইনজুরি সময়ে নাজিম গোল করলে ব্যবধান ৫-১ করে বাংলাদেশ।

 

Lab Scan