রামপালে পৃথক অভিযানে গাঁজাসহ তিন মাদক কারবারী আটক

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপাল থানা পু্লশি তিনটি পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করেছে। তাদের বিরুদ্ধে রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। আটককৃতদের শুক্রবার বাগেরহাটের আদালতে প্রেরণ করা হয়েছে।
রামপাল থানা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় এসআই ইসমাইল হোসেন উপজেলার শ্রীফলতলা উত্তরপাড়ায় খালেক কাজীর দোকানের সামনে অভিযান চালান। তিনি ওই গ্রামের রফিক্লু মৃধার ছেলে রহিম মৃধাকে (২২) ৫০ গ্রাম গাঁজাসহ আটক করেন। ওই দিন একই দিন রাত সাড়ে ৮টার দিকে এসআই হুসাইন বাছাড়েরহুলা গ্রামের বগুড়া ব্রিজ সংলগ্ন ইমনের চায়ের দোকানের পাশে অভিযান চালান। তিনি একই গ্রামের শহীদ শেখের ছেলে ওসমন শে কে (২১) ৪০ গ্রাম গাঁজাসহ আটক করেন। ওই রাতে ফয়লা বাজারের পারগোবিন্দপুর ব্রিজের পশ্চিম পাশে রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালান এসআই খন্দকার আব্দুল মবিন। তিনি গোবিন্দপুর গ্রামের মৃত মমিন উদ্দিনের ছেলে আয়ুব আলীকে (৪০) ৪০ গ্রাম গাঁজাসহ আটক করেন।
বিষয়টি নিশ্চিত করে রামপাল থানার ওসি আশরাফুল আলম বলেন, মাদক, সন্ত্রাসী, কিশোর গ্যাং ও তাপবিদ্যুৎ কেন্দ্রে তার চোরদের কোনও ছাড় নয়।

 

Lab Scan