রামপালে অন্ত:স্বত্ত্বা গৃহবধূকে মারপিট

0

 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা॥রামপালে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাড়া করা সন্ত্রাসী দিয়ে মারপিটের ঘটনায় অন্ত:স্বত্ত্বা গৃহবধূ নুসরাত জাহান তন্নী (২২) ও তার মা মাকসুদা বেগম (৪৫) আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত নুসরাতকে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী খান রিপন মাহামুদ।
উপজেলার কুমলাই গ্রামের খান রিপন মাহামুদ তার বাড়ির সামনে নিজস্ব মৎস্য ঘেরের ওপরে একটি মুরগির ফার্ম করার জন্যে ঘর নির্মাণ করেন। ওই জায়গা নিজের দাবি করে পান্না খাতুন ও রাসেল গোলদার রোববার সকাল ৯ টায় রিপনকে গালি ও হুমকি দিয়ে ভাড়াটে লোক ডেকে আনেন। এরপর ভাড়াটে শাহানা খাতুন ও বাচ্চুসহ অন্যরা রিপনকে লাঠিসোটা দিয়ে বেধড়ক মারপিট করতে থাকেন। খবর শুনে রিপনের ৪ মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রী নুসরাত স্বামীকে বাঁচাতে গেলে তাকে মারপিট, পেটে লাথি ও গলায় পা দিয়ে চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়। ওই সময় নুসরাতের মাতা মাকসুদাকেও মারপিট করা হয়।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম জানান, লিখিত অভিযোগ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Lab Scan