রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাইদকে কারণ দর্শনোর নোটিশ

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. আবু সাইদকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে কারণ দর্শনোর নোটিশ দেওয়া হয়েছে। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।
কারণ দর্শনোর নোটিশে উল্লেখ করা হয়েছে, বাগেরহাট জেলা আওয়ামী লীগের নির্দেশনা সত্ত্বেও নির্দেশ অমান্য করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিরুদ্ধে প্রকাশ্যে জনসভায় অশালীন বক্তব্য প্রদান করেছেন। যার প্রমাণ জেলা আওয়ামী লীগের সভায় উত্থাপিত হয়েছে।
তার বক্তব্য অশালীন এবং অসাংগঠনিক। যা দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করেছে বলে গত ২৫ অক্টোবর জেলা আওয়ামী লীগের সভায় সর্বসম্মতিক্রমে একমত পোষণ করেন।
এ জন্য দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কেন সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হবে না তা পত্র প্রাপ্তির ৭ দিনের মধ্যে লিখিতভাবে জবাব দিতে জেলা আওয়ামী লীগ বরাবর প্রেরণ করতে বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।
এ বিষয়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মো. আবু সাইদের মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন তাকে কারণ দর্শনোর নোটিশ প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন। সাত দিন গত হওয়ার পরেও আবু সাইদ কারণ দর্শনোর নোটিশের জবাব দেননি বলেও তিনি নিশ্চিত করেছেন।

 

Lab Scan