যুবদল ও স্বেচ্ছাসেবকদল নেতা-কর্মীর প্রয়াত স্বজনদের কবর জিয়ারত করলেন অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত যশোরে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীর প্রয়াত স্বজনদের কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন।
সোমবার অনিন্দ্য ইসলাম অমিত যশোর সদর উপজেলার কিসমত নওয়াপাড়ার বাসিন্দা কারাবন্দী অবস্থায় পিতা হারানো জেলা যুবদলের দপ্তর সম্পাদক কামরুল ইসলামের পিতা আব্দুল আজিজ সরদারের কবর জিয়ারত করেন। কবর জিয়াতর শেষে তিনি কামরুল ইসলামসহ তার পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। পরে তিনি নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের ভাই ইসরাইল মোল্লার কবর জিয়ারত করেন।
পরে তিনি গুরুতর অসুস্থ জেলা যুবদলের সহ-সভাপতি কামরুল হাসান চুন্নুর উপশহরের বাসভবনে গিয়ে তার চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। এছাড়া তিনি যশোর শহরের বারান্দিপাড়ার বাসিন্দা ও নগর যুবদল নেতা দেলোয়ার হোসেন দেলু এবং চাঁচড়া ডাল মিল এলাকার প্রয়াত নগর স্বেচ্ছাসেবকদল নেতা রফিকুল ইসলাম স্বপনের বাসভবনে গিয়ে তাদের স্বজনদের খোঁজ খবর নেন।
এ সময় অনিন্দ্য ইসলাম অমিতের সাথে ছিলেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মশিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন প্রমুখ।

Lab Scan