যশ-নুসরাতের সম্পর্ক নিয়ে নতুন জল্পনা

0

লোকসমাজ ডেস্ক॥ফের যশ ও নুসরাতের সম্পর্ক নিয়ে সরগরম টিনসেল টাউন। এবার দুই তারকার ছবিকে কেন্দ্র করে জল্পনার সূত্রপাত। ফেসবুকে নুসরাত এবং যশের সঙ্গে দু’টি ছবি পোস্ট করেছেন প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তা। ছবিতে প্রায় একই ফ্রেমে রয়েছেন রাজ। শুধু একটিতে তার সঙ্গে রয়েছেন যশ, আরেকটিতে রয়েছেন নুসরাত। তাহলে কি একসঙ্গে পার্টি করছিলেন দুই তারকা? এই প্রশ্নই তুলেছেন অনেকে। জানা গেছে, একইসাথে বিভিন্ন জায়গায়ও দেখা যাচ্ছে এই জুটিকে। সম্প্রতি একটি শপিং মল থেকেও তাদের হাতে হাত রেখে বের হতে দেখা গেছে।
উল্লেখ্য, গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল। পরে এক সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে একুশের ভোটের আগে সবাইকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে (BJP) যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনও পরিবর্তন হয়নি। একাধিকবার সোশ্যাল মিডিয়া পোস্টে তা লক্ষ্য করা গিয়েছে।
গত সপ্তাহেই পাহাড়ের মাঝে দাঁড়িয়ে থাকার একটি পুরনো ছবি পোস্ট করেন যশ। ক্যাপশনে জানান ছবিটি নুসরাত তুলে দিয়েছেন। আবার একই দিনে গিটার হাতে নিয়ে ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে জানিয়েছিলেন, তার ছবিটি যশ তুলে দিয়েছেন। যদিও দুই তারকার কেউই প্রকাশ্যে এ নিয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত দেননি। তবে যশের সঙ্গে প্রকাশ্য ইভেন্টে আসতে কখনও দ্বিধা বোধ করেননি নুসরাত। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’। ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত। ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরাতকে।

Lab Scan