যশোর থেকে চরমোনাই যাওয়ার পথে বাস উল্টে আহত ৪১

0

স্টাফ রিপোটার ॥ যশোর থেকে বরিশালের চরমোনাই ওরস শরীফে যাওয়ার পথে বাস উল্টে ৪১ জন মুসল্লী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে বরিশালের গৌরনদীতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ভেতর ১৭ জনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হাসপাতালের ভর্তিকৃতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার ডাকাতিয়া গ্রামের মো. ভুট্টোর ছেলে মোহিন (২৬), আলমগীর হোসেনের ছেলে আবু তালহা (১৩), প্রতিবেশি হামিদুল ইসলাম (৫০), নুরপুর গ্রামের নুরুল ইসলাম (৬০), মজনুর রহমান (৬০), মোশারফ হোসেন (৬২), মুনসুর আলী (৬০), আলমগীর হোসেন (৪২), মফিজুর রহমান (৩২), বাবলুর রহমান (৪২), রফিকুল ইসলাম (৫০), মাসুদুর রহমান (৮৫) ও বিল্লাল হোসেন (৫০)। আহতরা জানিয়েছেন,


চরমোনাইয়ের পীর সাহেবের বার্ষিকী ওরস উপলক্ষে যশোর সদর উপজেলার নুরপুর থেকে ৪১ জন যাত্রী নিয়ে একটি রিজার্ভ বাস যাচ্ছিল। বুধবার সন্ধ্যায় তারা যশোর থেকে রওনা হন। ভোর ৪টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার গৌরাঙ্গপুর নামকস্থানে পৌঁছুলে চালক ঘুমের ঘোরে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি রাস্তার উপর থেকে উল্টে পাশে বিলের তীরে খাদে পড়ে। এ সময় ওই ৪১ জন মুসল্লী কমবেশি আহত হন।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন। তাদের প্রথমে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। পরে যেখান থেকে আহতদের ১৭ জনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। এ হাসপাতালে যাদের বরিশাল থেকে এনে ভর্তি করা হয়েছে, তাদের অবস্থা গুরুতর। অপেক্ষাকৃত কম আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

Lab Scan