যশোর জেলা আলুচাষি ও ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠন

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোর জেলা আলুচাষি ও ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সঞ্জীবন ভদ্র সভাপতি ও মশিয়ার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান, সহ-সভাপতি নুর আলম খাঁন, সহ-সভাপতি আবুল হাশেম, যুগ্ম-সম্পাদক ডাঃ হালিম হোসেন, যুগ্ম-সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, যুগ্ম-সম্পাদক মিন্টু হোসেন, কোষাধ্যক্ষ বাবু হোসেন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান মেম্বার, প্রচার সম্পাদক মোস্তাক আহম্মেদ।
এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন, মোক্তার হোসেন, কাজী সোহেল পারভেজ, বাবলু মিয়া, গোলাম মোস্তফা ও অধ্যাপক নুর আলম সিদ্দিক বাবলু।
এছাড়া ৬সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। উপদেষ্টা মন্ডলীরা হলেন, ঝিকরগাছা বাজারের আলু ব্যবসায়ী আব্দুল গফুর, আবেদুর রহমান আবে, চান্নু মিয়া, ইসমাইল হোসেন, সুলতান আহম্মেদ ও মিজানুর রহমান (চৌগাছা)।
এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলাধীর গদখালী বাজারে প্রধান উপদেষ্টা আব্দুল গফুরের সভাপতিত্ব এক মতনিবিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত অর্ধশতাধিক আলুচাষি ও ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে ৬ সদস্যের একটি উপদেষ্টা ও ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়। শেষে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুলদিয়ে বরণ করে নেন আলুচাষি ও ব্যবসায়ীরা।

Lab Scan