যশোর আরবপুর ইউপি চেয়ারম্যান মীর আরশাদ আলীর ইন্তিকাল, শোক

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশাদ আলী ইন্তিকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার দিবাগত রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান তিনি।
মীর আরশাদ আলীর বড় ছেলে ফিরোজ হোসেন বলেন, তার বাবা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর রাত ১টার দিকে তিনি খুব অসুস্থ বোধ করেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগে বাড়িতেই তার মৃত্যু হয়। সোমবার বাদ জোহর আরবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ইউনিয়নের ভেকুটিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।
এদিকে ইউপি চেয়ারম্যান মীর আরশাদ আলীর মৃত্যুতে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শোক ও সমবেদনা জানিয়েছেন। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল খান, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটুসহ আরও অনেকে।

 

Lab Scan