যশোরে ১৬শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ৩

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ১৬শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সোমবার সকালে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বেনাপোলগামী সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে হোসেন আলী, গোড়পাড়া কলোনির মৃত মোর্তজা আলী সিকদারের ছেলে হযরত আলী সিকদার ও মৃত শাহাজাহান সরদারের ছেলে মহিনুর রহমান।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর জেলা কার্যালয়ের পরিদর্শক লায়েকউজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নেন তারা। এরপর সকাল ৭ টার দিকে বেনাপোলগামী সৌদিয়া পরিবহনের একটি বাস সেখানে এসে পৌঁছালে তারা থামার জন্য সংকেত দেন। গাড়িটি দাঁড় করালে ভেতরে ঢুকে যাত্রী হোসেন আলীর দেহ তল্লাশি চালিয়ে ১৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় হোসেন আলী তাদের জানান, ইয়াবা ট্যাবলেটের প্রকৃত মালিক হযরত আলী ও মহিনুর রহমান। পরে গাড়ি থেকে ওই দুইজনকেও আটক করা হয়। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। #

 

Lab Scan