যশোরে ‘হামলা ও বোমাবাজি’র মামলায় যুব ও স্বেচ্ছাসেবক দলের ১৯ নেতাকর্মী কারাগারে

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে কথিত হামলা ও বোমাবাজির অভিযোগে দায়ের করা দুই মামলায় জেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম সম্পাদক নাজমুল হাসান বাবুল ও জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সালসহ ১৯ জন নেতাকর্মী রোববার আদালতে আত্মসমর্পণ করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলাম তাদের একটি মামলায় জামিন মঞ্জুর করেন। অপর একটি মামলায় জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। নেতাকর্মীদের আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করেছেন তাদের আইনজীবী সৈয়দ সাবেরুল হক সাবু।
আত্মসমর্পণকারী অন্যরা হলেন, সদর উপজেলার বানিয়ারগাতি গ্রামের শফিয়ার হোসেন, ঘুুরুলিয়া গ্রামের আনোয়ার হোসেন লাল্টু, রামনগরের পারভেজ, লিটন হোসেন, বলরামপুর গ্রামের জাহাঙ্গীর আলম, মুড়লির রাজু আহমেদ, গোপালপুর গ্রামের আশানুর রহমান শাকিল, রেজাউল ইসলাম, মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের মিজানুর রহমান, সদর উপজেলার হামিদপুর গ্রামের শফিকুল ইসলাম, হাটবিলা গ্রামের কামাল শেখ, যশোর শহরের চুড়িপট্টির রকিবুল ইসলাম চৌধুরী, সদর উপজেলার রামনগরের মোজাহার, ছোট শেখহাটির তরিকুল ইসলাম, কিসমত নওয়াপাড়ার রাজু, বলরামপুর গ্রামের আব্দুল হালিম ও রূপদিয়ার মকবুল হোসেন।
গত ২৭ আগস্ট নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের ফারুক হোসেন নামে এক নেতা এবং ১ সেপ্টেম্বর একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মনিরুজ্জামান সাকির কথিত হামলা ও বোমাবাজির অভিযোগ এনে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করেন।

 

Lab Scan