যশোরে সাড়ে ৪ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ,ভারতীয় নাগরিকসহ ৪ জন আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে সাড়ে ৪ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ করেছেন র‌্যাব সদস্যরা। যশোর শহরের রেলবাজার এলাকার হরিজন পল্লীর সামনে অভিযান চালিয়ে এই পণ্য জব্দ করা হয়। এ সময় ভারতীয় নাগরিকসহ ৪ জনকে আটক করা হয়েছে।
আটকরা হলেন, ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার বনগাঁ থানার মহিগঞ্জ সাহাপাড়ার মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে সিদাম সাহা (৭১), যশোরের শার্শা উপজেলার উত্তর গাতিপাড়ার মৃত শহিদুল ইসলামের মেয়ে বিউটি খাতুন (৪০), যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার জনৈক হোসেন আলীর বাড়ির ভাড়াটিয়া শাহিনুর খাতুন (৪৩) ও নড়াইল সদর উপজেলার বগুড়া বাঁশগ্রামের জাহিদ ফকিরের স্ত্রী বর্তমানে যশোরের শার্শা উপজেলার ভবেরবেড় গ্রামের জনৈক নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া ফাতেমা খাতুন (৫০)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের ডিএডি মো. আবু তাহের রেলবাজার এলাকার হরিজন পল্লীর সামনে অভিযান চালান। এ সময় সেখান থেকে ভারতীয় বিভিন্ন প্রকার অবৈধ পণ্যসহ উল্লিখিত ৪ চোরাচালানিকে আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে ভারতীয় তেল, সাবান, শ্যাম্পু, বডি স্প্রে ও ফেস ওয়াশ জব্দ করা হয়। যার মূল্য ৪ লাখ ৬০ হাজার ৮৫৫ টাকা। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেছেন ডিএডি মো. আবু তাহের।

 

 

Lab Scan