যশোরে সাঁতার লিগ শুরু

0

 

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হয়েছে দুইদিন ব্যাপী সাঁতার লিগ । শুক্রবার যশোর সুইমিংপুলে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সাঁতার লিগের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।
প্রথম দিনে যশোর সুইমিং ক্লাব ৭টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জপদকসহ মোট ১৬টি পদক অর্জন করে। অন্যদিকে থ্রী ব্রাদার্স ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্যসহ মোট ৮টি পদ পায়। অপরদিকে ইয়াকুব আলী স্মৃতি ১টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৩টি, সিটি ক্লাব ও প্যারাডাইস টিটি ১টি করে ব্রোঞ্জ পদক অর্জন করে। অন্যদিকে বৈশাখী বাণিজ্য সংস্থা ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, মিতালী সংঘ ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, ডলফিন সুইমিং ক্লাব ১টি রে‌্যপ্য ও ১টি ব্রোঞ্জ পদক অর্জন করে।
এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, সাঁতার পরিষদের সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোকসেদ সফী, যুগ্ম সম্পাদক শহীদ আহমেদ ও এবিএম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, সদস্য সোহেল আল মামুন নিশাদ, হিমাদ্রী সাহা মনি, সাঁতার পরিষদের সম্পাদক গোলাম মোর্শেদ লেন্টু প্রমুখ।

Lab Scan