যশোরে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া কলোনিপাড়া থেকে ফরিদপুর ও রানওয়ে মাথা থেকে বটতলা পর্যন্ত সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আরবপুর ইউনিয়নবাসীর উদ্যোগে শুক্রবার সকালে স্থানীয় কলোনীপাড়া গ্রামে এ মানববন্ধন করা হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে আরবপুর ইউনিয়নের ৩ গ্রামের সাহস্রাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।
এসময় বক্তরা বলেন, বালিয়া ভেকুটিয়া কলোনিপাড়া থেকে ফরিদপুর ও রানওয়ের মাথা থেকে বটতলা পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে অল্প বৃষ্টিতে এ অঞ্চলের রাস্তায় পানি জমে যায়। স্কুলগামী ছাত্র-ছাত্রীরা রাস্তার কারণে নিয়মিত স্কুলে যেতে পারে না। আগামী তিন মাসের মধ্যে যদি এই রাস্তা সংস্কার করা না হয় তাহলে ডিসি অফিসে অবস্থান কর্মসূচিসহ এলজিইডি ভবন ঘেরাও করার হুঁশিয়ারি প্রদান করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন শিল্পপ্রতি নূরে-আলম রুবেল, অবসরপ্রপ্ত লে. কমান্ডার মহাসিন আলী, সাংবাদিক এস এম ফরহাদ, ইউপি সদস্য মতিয়ার রহমান, ইউপি সদস্য রোজিনা খাতুন, ইউপি সদস্য শরিফুল ইসলাম স্বপন, আরবপুর ইউনিয়নের যুবলীগ নেতা মীর ফিরোজ, বিএনপি নেতা আবুল কালাম মোল্লা প্রমুখ।

 

Lab Scan