যশোরে রাতে বাড়িতে ইউপি মেম্বার,আতংকে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের পল্লীতে গত রোববার রাতে দলবল নিয়ে একজন ইউপি মেম্বার বাড়িতে চড়াও হওয়ায় আতঙ্কিত হয়ে রোজিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সদর উপজেলার আরবপুর ইউনিয়নের বালিয়া ভেকুটিয়া গ্রামের কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি মেম্বারের নাম মতিয়ার রহমান। তিনি ২ ওয়ার্ডের (বালিয়া ভেকুটিয়া) মেম্বার।
রোজিনা বেগমের স্বামী যশোর সেনানিবাসের ইলেক্ট্রিক কন্ট্রোলার (আর্মি মেস) সিদ্দিকুর রহমান স্বপন অভিযোগ করেন, গত রোববার রাত ১০টার দিকে তুচ্ছ বিষয় নিয়ে ইউপি মেম্বার মতিয়ার রহমানের সাথে তার তর্কাতর্কি হয়। ওই সময় ইউপি মেম্বার মতিয়ার রহমান মদ্যপ অবস্থায় ছিলেন। এরপর রাত ১টার দিকে ইউপি মেম্বার মতিয়ার রহমান কয়েকজন সঙ্গী নিয়ে তার বাড়িতে চড়াও হন। তিনি তাদের আসার খবর আগে থেকেই জানতে পেরে অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়ি থেকে বের হয়ে অন্যত্র চলে যান। তিনি জানান, তার স্ত্রী রোজিনা বেগম হৃদরোগসহ নানা রোগের কারণে অসুস্থ। ইউপি মেম্বার মতিয়ার রহমান দলবল নিয়ে তার বাড়িতে চড়াও হওয়ার পর চিৎকার চেঁচামেচি করতে থাকেন। তার ঘরের বেড়ায় আঘাত করা হয়। এ সময় ভয়ে তার স্ত্রী আতঙ্কিত হয়ে আরও গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি তার স্ত্রীর মৃত্যুর জন্য ই্উপি মেম্বার মতিয়ার রহমানকে দায়ী করেন।
এদিকে সোমবার দুপুরে অভিযুক্ত ইউপি মেম্বার মতিয়ার রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ বিষয়ে অসংলগ্ন কথাবার্তা বলেন। তিনি অসংলগ্ন কথাবার্তা বলায় আসলে তিনি কী বলতে চেয়েছেন তা বোঝা যায়নি।

 

Lab Scan