যশোরে যুবদল নেতা ধনি হত্যা মামলার আসামি আকাশকে কারাগারে প্রেরণ রিমান্ডের আবেদন

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আকাশ বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আকাশ শহরের শংকরপুর আশ্রম রোডের আব্দুল আলিমের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানা পুলিশের এসআই আনছারুল হক জানান, আকাশ আত্মসমর্পণ করেছেন এ খবর পেয়ে আদালতে তার ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। বদিউজ্জামান ধনি হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ডের আবেদন জানান। তিনি আরও জানান, কোতয়ালি থানায় আকাশের বিরুদ্ধে দুটি মামলার ওয়ারেন্ট ছিলো। এর মধ্যে একটি হত্যা মামলা। এই দুটি মামলার ওয়ারেন্টেও তাকে গ্রেফতার দেখানোর আবেদন জানানো হয়েছে।
পুলিশ জানায়, যুবদল নেতা বদিউজ্জামান ধনি হত্যা মামলায় এ পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে। এরা হলেন, বেজপাড়া ফুড গোডাউন এলাকার ফরিদের ছেলে রায়হান, মিরাজ বিশ্বাসের ছেলে মন্টু, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার রইচ উদ্দিনের ছেলে আলামিন ও শংকরপুর হারান কলোনির বাবু মীরের ছেলে ইছা মীর। এর মধ্যে রায়হান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
উল্লেখ্য, গত ১২ জুলাই প্রকাশ্য দিবালোকে শংকরপুর আকবরের মোড়ে নিজ বাড়ির সামনে সন্ত্রাসীদের হাতে নৃশংসভাবে খুন হন যুবদল নেতা বদিউজ্জামান ধনি। এ ঘটনায় নিহতের ভাই মনিরুজ্জামান মনি ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন।

Lab Scan