যশোরে যুবককে অপহরণ করে নির্যাতনের ঘটনায় মামলা

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ফয়সাল হোসেন নামে এক যুবককে অপহরণ এবং আটকে রেখে নির্যাতনের ঘটনায় শুক্রবার সকালে কোতয়ালি থানায় মামলা হয়েছে। আদালতের আদেশে মামলাটি নথিভুক্ত করা হয়। ওই মামলার বাদি সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন। মামলায় ৪ জনকে আসামি করা হয়েছে।
আসামিরা হলেন, নরেন্দ্রপুর গ্রামের হারুন হোসেনের দুই ছেলে জুয়েল হোসেন ও জাকির হোসেন, জাকির হোসেনের ছেলে মাহিম হোসেন ও মোকলেচ হোসেনের ছেলে বাবু।
আনোয়ার হোসেন মামলায় উল্লেখ করেছেন, আসামিরা ইজিবাইক চোর সিন্ডিকেটের সদস্য। আসামিদের মধ্যে জুয়েলের কাছে ২০ হাজার টাকা পান আনোয়ার হোসেন। এই টাকা আনোয়ার হোসেনের কাছ থেকে ধার নিয়েছিলেন জুয়েল। আনোয়ার হোসেন তার পাওনা টাকা ধার চাওয়ায় ক্ষিপ্ত হন জুয়েল। এরই জের ধরে গত ১৯ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে দুইটি মোটরসাইকেলে করে রূপদিয়া-নরেন্দ্রপুর সড়কের খাঁ বাড়ির সামনে এসে আসামিরা আনোয়ার হোসেনের ছেলে ফয়সালকে তুলে নিয়ে যান। এরপর তারা ফয়সালকে আসামি জুয়েলের বাড়িতে আটকে রেখে হত্যার হুমকিসহ নির্মম নির্যাতন চালান। কাঁচি গরম করে ফয়সালের পায়ের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়া হয়। এছাড়া জিআই পাইপ, লোহার রড দিয়ে মারধর করা হয় ফয়সালকে। আসামিদের নির্যাতনের এক পর্যায়ে ফয়সাল অচেতন হয়ে পড়েন। পরদিন ফজরের আজানের সময় চেতনা ফিরে এলে ফয়সাল কৌশলে নিজেকে মুক্ত করে পালিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন। পরে আহত ফয়সালকে উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনেরা।

 

 

Lab Scan