যশোরে মাদক মামলায় নারীর ২ বছর কারাদণ্ড

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় হাসিনা বেগম নামে এক নারীকে ২ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সাথে তাকে ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। এছাড়া এই মামলার হোসেন আলী মরা নামে অপর এক আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দিয়েছেন আদালত।
রোববার যুগ্ম দায়রা জজ আসিফ ইকবাল এই রায় ঘোষনা করেন। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন এপিপি অ্যাড. মিজানুর রহমান মিন্টু।
সাজাপ্রাপ্ত আসামি হাসিনা বেগম শার্শা উপজেলার দিঘিরপাড় গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। অপরদিকে খালাস পাওয়া হোসেন আলী মরা যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার সেকেন্দার আলীর ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, ২০০৮ সালের ১৪ জুন সকালে কোতয়ালি থানা পুলিশের এসআই কামাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে যশোর শহরের রেলগেটস্থ পুরাতন বেনাপোল বাসস্ট্যান্ডে অভিযান চালান। এ সময় তিনি সেখান থেকে ৭ বোতল ফেনসিডিলসহ হাসিনা বেগম ও হোসেন আলী মরাকে আটক করেন। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা করা হয়। মামলায় আসামি হাসিনা বেগমের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে উল্লিখিত সাজা প্রদান করেন আদালতের বিচারক। এছাড়া অপর আসামি হোসেন আলী মরার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেয়া হয়।

 

 

 

Lab Scan