যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ৫ বছর কারাদণ্ড

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় কাশেম নামে এক ব্যক্তিকে ৫ বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন আদালত। রোববার স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সামছুল হক এই রায় ঘোষনা করেন।
সাজাপ্রাপ্ত আসামি কাশেম যশোর শহরের শংকরপুর মুরগীর ফার্মগেট এলাকার নুর সরদারের ছেলে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাড. সাজ্জাদ মোস্তফা রাজা।
মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২২ এপ্রিল দুপুরে কোতয়ালি থানা পুলিশের এসআই ওয়াহিদুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে শহরের ঘোপ জেল রোডস্থ ইবনে সিনা হাসপাতালের সামনে অভিযান চালান। এ সময় তিনি সেখান থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ কাশেমকে আটক করেন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা করা হয়। পরে তদন্ত শেষে আসামি কাশেমকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন থানা পুলিশের এসআই এস এম শামীম আকতার। এই মামলায় আসামি কাশেমের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক তাকে উল্লিখিত সাজা প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন বিচারক।

Lab Scan