যশোরে ব্যাডমিন্টন প্রতিয়োগিতা অনুষ্ঠিত

0

স্পোর্টস রিপোর্টার ॥ জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল(জেসিআই) যশোরের আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মোট ১৭ টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। এর মধ্যে ১২টি পুরুষ ও ৫টি নারী দল । তিনটি বয়স ভিত্তিক ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়। এ-গ্রুপে হুজাইফা ও অথৈ চ্যাম্পিয়ন এবং শরিফুল ও ইয়ামিন রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। বি-গ্রুপে প্রবাল ও সামি চ্যাম্পিয়ন এবং সাকিব ও স্বাক্ষর রানারআপ হওয়ার েেগৗরব অর্জন করে। সি-গ্রুপে মুগ্ধ ও পাথর চ্যাম্পিয়ন এবং রুমানা ও খুসবু রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির এক অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) যশোরের প্রেসিডেন্ট ব্যারিস্টার শেখ মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সেক্রেটারি শেখ মাহমুদুল হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ।
আয়োজকরা জানান,এই টুর্নামেন্টের লক্ষ্য ও উদ্দেশ্য হলো উঠতি বয়সী কিশোর কিশোরীদের স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়ার আসক্তি থেকে মাঠে ফিরিয়ে আনা এবং পরবর্তী প্রজন্মকে মানসিক ও শারীরিক ভাবে সুস্থ সবল হিসেবে গড়ে তোলা।

Lab Scan