যশোরে বিএনপি’র আরো ছয় কর্মী আটক

0

স্টাফ রিপোর্টার ॥ কথিত নাশকতার মামলায় যশোরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংঠনের নেতা-কর্মীদের পুুলিশি ধরপাকড় অব্যাহত রয়েছে। গত সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যশোরের বিভিন্ন স্থানে পৃথক অভিযানে চালিয়ে বিএনপি’র আরো ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটকদের পৃথক দুই মামলায় আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
আটকরা হলেন যশোর শহরের সিটি কলেজপাড়ার মৃত সিরাজ সিদ্দিকীর ছেলে প্রিন্স সিদ্দিকী, চাঁচড়া রায়পাড়ার মৃত শেখ মোহাম্মদ হোসেন আলী খোকনের ছেলে রাজিব মাহমুদ, বিএনপি কর্মী জাহাঙ্গীর আলম, সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল বরকান্দাস, বসুন্দিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নুর মোহাম্মদ ও লেবুতলা ইউনিয়ন বিএনপির কর্মী আব্দুর রহিম। এদের মধ্যে প্রিন্স সিদ্দিকী ও রাজিব মাহমুদকে গত ২ সেপ্টেম্বর নরেন্দ্রপুর ইউনিয়নের মেম্বার মনিরুজ্জামান সাকির দায়ের করা ইউপি কার্যালয়ে কথিত ভাংচুর মামলায় এবং অপর ৪ জনকে গত ৩ জানুয়ারি কোতয়ালি থানা পুলিশের তৎকালীন এসআই সেকেন্দার আব জাফরের দায়ের করা কথিত নাশকতার মামলার পেন্ডিং মামলায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।
উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে পুলিশ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ধরপাকড় চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করেছে। তাদের কথিত নাশকতার মামলায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Lab Scan