যশোরে বখাটেরা কোপালো ২ ভাইকে

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে পৃথক ঘটনায় ৬ জন আহত হয়েছেন। আহতদের গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় যশোর সদর উপজেলার রূপদিয়া বাজারে বখাটেদের হামলায় শরিফুল ইসলাম (২৭) ও আরিফুল ইসলাম (২৪) নামে দু’সহোদর আহত হয়েছেন। তাদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। আরিফুল ইসলাম জানিয়েছেন, এদিন সন্ধ্যার আগে ভাবিকে নিয়ে তিনি রূপদিয়া বাজারে চিকিৎসকের কাছে যান। ভাই শরিফুল ইসলামও তার সাথে ছিলেন। বাজারে একটি মার্কেটের সামনে পৌঁছালে রূপদিয়া গ্রামের রিয়াজ ও আরিফসহ ৮/১০ জন বখাটে যুবক এসে তাদের উত্ত্যক্ত করে এবং পিছু নেয়। এ সময় প্রতিবাদ করলে ওই বখাটেরা তাদের উপর হামলা চালায় এবং মারপিট করে। ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে তারা গুরুতর আহত হন। আহত সহোদর শরিফুল ইসলাম ও আরিফুল ইসলাম একই উপজেলার মুন্সেফপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।
অপরদিকে, গতকাল সকালে যশোর সদর উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামে দু’গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এতে দু’পক্ষের ৪ জন আহত হয়েছেন।
আহতরা হচ্ছেন- ওই গ্রামের গোলাম রহমানের স্ত্রী জোসনা বেগম (৪৫) এবং জামাল হোসেনের পুত্র রায়হান (২৬)। গোলাম রহমান ও জামাল হোসেন দু’ভাই।
সাব্বির হোসেন জানিয়েছেন, গত রোববার তাদের জমি ভাগাভাগি হয়েছে। তার চাচারা যে যার মতো সীমানা নির্ধারণ করেছে। কাল সোমবার সকালে তারা খুঁটি পুতে জমির সীমানা ঠিক করছিলেন। তখন চাচা জামাল হোসেন ও রায়হান এসে হামলা চালালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হন। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Lab Scan