যশোরে ফুটবলার জয়নাল আবেদীনের মায়ের ইন্তিকাল

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সোনালী অতীত ক্লাব ও জেলা দলের সাবেক ফুটবলার জয়নাল আবেদীনের মা নুর জাহান ইন্তিকাল করেছেন,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। বার্ধ্যকজনিত কারণে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঘোপ সেন্ট্রাল রোডের নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি ৫ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বাদজুমা ঘোপ কবরস্থান মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ জেড এম সালেক, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক ও সোনালী অতীত ক্লাবের সভাপতি এবিএম আখতারুজ্জামান, বিকেএসপির হকির চিফ কোচ কাওসার আলী, জাতীয় দলের সাবেক ফুটবলার সৈয়দ মাশুক মুহম্মদ সাথী, সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি সোহেল আল মামুন নিশাদ, কোষাধ্যক্ষ হালিম রেজা প্রমুখ । পরে ঘোপ কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।
এদিকে, ক্রীড়া সংগঠন জয়নাল আবেদিনের মায়ের মৃত্যুর সংবাদ শুনে শোকাহত স্বজনদের সমবেদনা জানাতে তাঁর বাড়িতে যান, যশোরের বিভিন্ন ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়েরা। এ সময় যশোর জেলা ক্রীড়া সংস্থা, সোনালী অতীত ক্লাব, সৌখিন ক্রীড়া চক্রের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। এক শোতবার্তায় নেতৃবৃন্দ মরহুমার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Lab Scan