যশোরে টায়ারের দোকানসহ ২ প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের বগচরে একটি টায়ারের দোকান ও শহরতলীর কিসমত নওয়াপাড়ায় মটর পার্টসের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা দোকান দুটির শার্টারের তালা কেটে ভেতরে ঢুকে নগদ টাকাসহ প্রায় ৫৪ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
পুলিশ জানায়, বগচরের নয়ন চৌধুরী বাড়ি মার্কেটের মেসার্স কর্ণফুলি মটরস নামে নতুন টায়ারের একটি দোকানে এবং কিসমত নওয়াপাড়ার সিকদার মটরস নামে একটি মটর পার্টসের দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মেসার্স কর্ণফুলি মটরসের মালিক নুরুল আমিন ও সিকদার মটরসের মালিক টিটু সিকদার গত রোববার রাতে কোতয়ালি থানায় পৃথক মামলা দায়ের করেছেন। মেসার্স কর্ণফুলি মটরসের মালিক নুরুল আমিন মামলায় উল্লেখ করেছেন, তিনি নতুন টায়ারের ব্যবসা করেন। গত ১৩ আগস্ট রাত আটটার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরদিন ১৪ আগস্ট সকাল ছয়টার দিকে দোকানে এসে দেখতে পান, শার্টারের তালা ভাঙা। এরপর ভেতরে ঢুকে দেখতে পান, অজ্ঞাত দুর্বৃত্তরা দোকান থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৫৬টি টায়ার চুরি করে নিয়ে গেছে। যার মূল্য ১৬ লাখ ৬০ হাজার টাকা। এছাড়া ক্যাশবাক্স ভেঙে সাড়ে ১২ হাজার টাকা নিয়ে গেছে।
অপরদিকে সিকদার মটরসের মালিক টিটু সিকদার মামলায় উল্লেখ করেছেন, ওই দোকানের মালিক তারা ৩ জন। গত ১৩ আগস্ট রাত ১০ টার দিকে তিনিসহ কর্মচারীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরদিন ১৪ আগস্ট ভোরে পাশের আজম হার্ডওয়ারের মালিক তাকে মোবাইল ফোন করে তার দোকানের চুরির খবর জানান। এ খবর পেয়ে তাৎক্ষণিক তিনি দোকানে চলে আসেন এবং দেখতে পান, শার্টারের তালা কাটা। পরে দোকানের ভেতর ঢুকে দেখতে পান, অজ্ঞাত দুর্বৃত্তরা বিভিন্ন ব্র্যান্ডের লুব্রিকেন্টসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেছে। যার মূল্য ৩৬ লাখ টাকা। এছাড়া ক্যাশড্রয়ারে থাকা ১ লাখ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

Lab Scan