যশোরে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীদের মনোয়নয়নপত্র জমা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে মুজিবুর ও মন্টুর নেতৃত্বাধীন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা মনেয়ানয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আমিনুর রহমানের নেতৃত্বে তারা নির্বাচন কমিশনার ইসমত হাসারের কাছে মনোয়নপত্র জমা দেন।
একই দিন সভাপতি আবু মোর্ত্তজা ছোট মনোয়নপত্র জমা দেন এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষ থেকে সাধারণ সম্পাদক শাহনুর আলম শাহীনও মনোয়নপত্র জমা দেন।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা হলেন, সভাপতি পদে মুজিবুর রহমান ও সাধারণ সম্পদক পদে গোলাম মোস্তফা মন্টু,সহ-সভাপতি পদে মাহফুজুর রহমান ও মঞ্জুর কাদের আশিক, যুগ্ম-সম্পাদক পদে জুলফিকার আলী জুলু, সহকারী সম্পাদক পদে তাহমিদ আকাশ ও ডেজিনা ইয়াসমিন, গ্রন্থাগার সম্পাদক পদে মুস্তাকিন মোস্তফা খান ও কার্যকরী সদস্য পদে সেলিম রেজা, এনামুল আহসান টিটুল ও তরিকুল ইসলাম।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীদের পর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষে সাধারণ সম্পাদক পদে শাহনুর আলম শাহীন তার অনুসারীদের নিয়ে মনোয়নপত্র জমা দেন।
পরে সভাপতি পদে আবু মোর্ত্তজা তার অনুসারীদের নিয়ে মনোয়নপত্র জমা দেন। একই দিনে সহকারী সম্পাদক পদে শামীম আহম্মেদ চৌধুরী ও সদস্য পদে শাহানাজ সুলতানা রিনা, বোরহান উদ্দিন সিদ্দিকী, শাহাজান কবির খান বিপ্লব মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এর আগে বুধবার বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোটের ইদ্রিস-জিউস প্যানেলের প্রার্থীরা যার যার মত নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই প্যানেলের অপর প্রার্থীরা হলেন, খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল, সিরাজুল ইসলাম লেন্টু, যুগ্ম সম্পাদক পদে একিউএম ফিরোজ আকতার, সহকারী সম্পাদক পদে আফরোজা সুলতানা রনি, মিজানুর রহমান(২), গ্রন্থাগার সম্পাদক পদে ইদ্রিস আলী(২) ও সদস্য পদে আজিজুর রহমান বাবুল, রবিউল ইসলাম (৪), মাহমুদ কবির কাকন ও জান্নাতুল ফেরদৌস। আগামী ২৫ নভেম্বর শনিবার যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

 

 

Lab Scan