যশোরে এক ঘণ্টার ব্যবধানে দুই কিশোর ছুরিকাহত

0

 

স্টাফ রিপোর্টার ॥ শনিবার রাতে যশোর শহরে এক ঘন্টার ব্যবধানে নীরব হাসান (১৪) ও তন্ময় দাস (১৫) নামে দুই কিশোর সন্ত্রাসীদের হাতে ছুরিকাহত হয়েছে।
তন্ময় দাস শহরের সিটি কলেজপাড়ার বাবু দাসের পুত্র। তার মাতা সোনালী দাস জানিয়েছেন, তন্ময় হামিদপুর টেকনিক্যাল ইনস্টিটিউটের এসএসসি পরীক্ষার্থী। আগামী বৃহস্পতিবার সে এসএসসি পরীক্ষায় অংশ নেবে। পরীক্ষার জন্য গতকাল রাত ৭টার দিকে বাসা থেকে গাইড বই কিনতে যাচ্ছিল। এ সময় পথের মাঝে কমিউনিটি পুলিশিংয়ের শান্তি-শৃঙ্খলা অফিসের পাশে মাঠের মধ্যে পৌঁছালে কয়েকজন সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে রাত ৮টার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার দেহে অস্ত্রোপচার চলছিল।
অপরদিকে, নীরব হাসান যশোর সরকারি এমএম কলেজ ক্যাম্পসে ছুরিকাহত হয়েছে। নীরব জানিয়েছে, সন্ধ্যা ৬টার দিকে কয়েকজন বন্ধু মিলে তারা এমএম কলেজ ক্যাম্পাসে বেড়াতে যান। এ সময় ৭/৮ জনের একদল সন্ত্রাসী এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। নীরব হাসান বেজপাড়া মেইন রোড এলাকার জাহাঙ্গীর হাসানের পুত্র।
সার্জারি কনসালটেন্ট মাশহুরুল হক জানিয়েছেন, তন্ময়ের অবস্থা গুরুতর। ফুসফুসে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে তার। নীরব হাসানের অবস্থা আশঙ্কামুক্ত বলে তিনি জানান।

 

Lab Scan