যশোরে উদ্ধারসহ আটক ৩

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরতলীর খোলাডাঙ্গায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে যুবতীসহ ৩ জনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১৩২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের এসআই মিহির কান্তি হালদারের নেতৃত্বে একটি টিম মঙ্গলবার রাত ৮টার দিকে শহরতলীর খোলাডাঙ্গার লিটন দফাদারের স্ত্রী শিখা বেগমের বাড়ির সামনে অভিযান চালায়। এ সময় সেখান থেকে র‌্যাব সদস্যরা ৩২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি এফজেড মোটরসাইকেলসহ ইস্রাফিল হোসেন (২৩) নামে এক যুবককে আটক করেন। ইস্রাফিল হোসেন শহরের পুরাতন কসবা লিচুবাগান এলাকার আব্দুল খালেকের ছেলে।
আটকের পর জিজ্ঞাসাবাদে তিনি র‌্যাব সদস্যদের জানান, শিখা বেগমের বাড়িতে ইয়াবা ট্যাবলেট ক্রয়ের জন্যে এসেছিলেন। পরে ইস্রাফিল হোসেনকে সাথে নিয়ে শিখা বেগমের বাড়িতে অভিযান চালান র‌্যাব সদ্যরা। এ সময় ওই বাড়ি থেকে শিখা বেগমের মেয়ে লুৎফুন্নাহার ঐশিকে (২২) ৫০ পিস এবং সুজলপুরের মোদাচ্ছের হাওলাদারের ছেলে মো. জালাল উদ্দিন মামুনকে (৩০) ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Lab Scan