যশোরে আলোচিত শিলি বেগমসহ ৪ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে আলোচিত মাদক ব্যবসায়ী শিলি বেগমসহ ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ফেনসিডিল, ইয়াবা ট্যাবলেট ও গাঁজা জব্দ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার দুপুর একটার দিকে ডিবি পুলিশের একটি টিম যশোর শহরের চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টিতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে আলোচিত মাদক ব্যবসায়ী শিলি বেগমকে (৪৫) আটক করা হয়। পরে তার কাছ থেকে আধাকেজি গাঁজা জব্দ করা হয়। আটক শিলি বেগম একই এলাকার সোহরাব হোসেন ছোটর স্ত্রী।
সূত্র জানায়, গত সোমবার রাত ১০টার দিকে ডিবি পুলিশের এসআই শফি আহমেদ রিয়েল ও এসআই মো. রইচ আহমেদ গোপন সংবাদের ভিত্তিতে শার্শা উপজেলার শার্শা মাঠপাড়ার জনৈক মন্টার গ্যারেজের সামনে অভিযান চালান। এ সময় তারা সেখান থেকে দেড়শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ শরিফুল ইসলাম নয়ন (২২) নামে এক যুবককে আটক করেন। আটক যুবক উপজেলার কামারপাড়া মোড় এলাকার সেলিম উদ্দীনের ছেলে। এরপর রাত পৌনে ১১ টার দিকে ডিবি পুলিশের একই টিম শার্শা উপজেলার পাকাশিয়ার শিমুলতলার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ তাইজেল খাঁ (৩৩) নামে এক যুবককে আটক করে। আটক যুবক পাকশিয়া গ্রামের মৃত নবাব আলী খাঁ’র ছেলে। একইদিন দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ডিবি পুলিশের এসআই আরিফুল ইসলাম ও এসআই রাজেশ কুমার দাশ সদর উপজেলার গোয়ালদাহ গ্রামে অভিযান চালান। এ সময় ওই গ্রামের জনৈক জসিম উদ্দিনের চায়ের দোকানের সামনে থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ আইজুল হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেন তারা। আইজুল হোসেন শার্শা উপজেলার গোগা গাজীপাড়ার মৃত শাহাজ উদ্দীনের ছেলে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

 

Lab Scan