যশোরের হামিদপুরে সরকারি ২০ বস্তা সারসহ ২ জনকে পুলিশে সোপর্দ

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার হামিদপুর বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে রোববার সন্ধ্যায় সরকারি ২০ বস্তা সারসহ দুই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। তারা হচ্ছেন- নয়ন এন্টারপ্রাইজ নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক শাহাবুদ্দিন এবং নসিমন চালক শরিফুল ইসলাম। ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের গোডাউন থেকে গোপনে ২০ সার নিয়ে হামিদপুর বাজারের নয়ন এন্টারপ্রাইজে বিক্রি করা হয় বলে স্থানীয়দের অভিযোগ। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে সারসহ আটক দুই ব্যক্তিকে হেফাজতে নিয়েছেন।
স্থানরীয়রা অভিযোগ করেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের ঝুমঝুমপুরস্থ অফিসের পাশে নিজের একটি গোডাউন রয়েছে। রোববার সন্ধ্যায় গোপনে ওই গোডাউন থেকে ২০ বস্তা সরকারি পটাশ সার একটি নসিমনে করে হামিদপুর বাজারের নয়ন এন্টারপ্রাইজে নিয়ে যাওয়া হয়। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হওয়ায় তারা নসিমন চালক শরিফুল ইসলাম ও নয়ন এন্টারপ্রাইজের মালিক শাহাবুদ্দিনকে ২০ বস্তা পটাশ সারসহ আটক করেন। পরে খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশের ইনসপেক্টর (অপারেশনস) পলাশ কুমার বিশ্বাসসহ কয়েকজন কর্মকর্তা সেখানে যান। তারা আটক ব্যবসায়ীসহ দুই জনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন।
কোতয়ালি থানা পুলিশের ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, তারা এ ধরনের একটি ঘটনা শুনেছেন। কৃষি কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সার সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে তিনি আরও জানান।

 

 

Lab Scan