যবিপ্রবির এপিপিটি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

0

যবিপ্রবি সংবাদদাতা॥ কেক কাটা আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি (এপিপিটি) বিভাগের নবীনবরণ ও বিদায়ী ছাত্রদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের কেন্দ্রীয় গ্যালারিতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গিতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরবর্তীতে নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে বরণ করে নেয়া হয়। একই সাথে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট ও উপহার সামগ্রি প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. সাইবুর রহমান মোল্যা। এছাড়াও  বক্তব্য রাখেন এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক সুমন রানা, শহিদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ও যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.আশরাফুজ্জামান জাহিদ, ক্লাইমেট অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্টের চেয়ারম্যান অধ্যাপক ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক এসএম সামিউল আলম এবং সভাপতিত্ব করেন এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মৃত্যুঞ্জয় বিশ্বাস।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এপিপিটি বিভাগের প্রভাষক বিএম খালেদ, প্রভাষক মাহফুজুল আলম, প্রভাষক আখতারুজ্জামান।

Lab Scan