মোংলায় কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেলো সরকারি কর্মকর্তার

0

মোংলা (বাগেরহাট) সংবাদদাতা॥ মোংলায় কাভার্ডভ্যানের চাপায় উপজেলা পল্লী উন্নয়ন দপ্তরের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী (৩৯)  মারা গেছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাজীর ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান ও ড্রাইভারকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, মোংলা উপজেলা পল্লী উন্নয়ন দপ্তরের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী (৩৯) শরণখোলা উপজেলায় অতিরিক্ত দায়িত্বরত ছিলেন। বৃহস্পতিবার সকালে মোংলা থেকে শরণখোলা যাওয়ার পথিমধ্যে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের গাজীর ব্রিজের ওপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরএফএল কোম্পানির একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে সুবোধ ছিটকে কাভার্ডভ্যানের চাকার নিচে পড়েন। ওই সময় কাভার্ডভ্যানটি সুবোধের বুকের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সবুজ বৈরাগী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দুপুর পৌনে ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার প্রকাশ কুমার দাশ সুবোধকে মৃত বলে ঘোষণা করেন।
নিহত সুবোধ খুলনার পাইকগাছা পৌরসভার হাসপাতাল রোডের বাসিন্দা নির্মল চন্দ্র ঢালীর ছেলে।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, কাভার্ডভ্যানের চাপায় নিহত সুবোধের লাশ উদ্ধারসহ ঘাতক কাভার্ডভ্যান ও চালক আনিসুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। আটক কাভার্ডভ্যান চালক আনিসুর রহমান রাজবাড়ী জেলার পাংশা থানার কাছাড়ীপাড়ার মৃত সৈয়দ আলী প্রামাণিকের ছেলে।

Lab Scan