মা হতে চা‍ই : প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী। মডেলিং থেকে অভিনয় যেখানেই পা রেখেছেন, দাপিয়ে বেড়িয়েছেন। এখন বলিউডের পাশাপাশি হলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন।
২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।
সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন অদূর ভবিষ্যতে তিনি অবশ্যই মা হতে চান। তিনি আরও জানান, লস অ্যাঞ্জেলসে একটি দুর্দান্ত বাড়ি কেনা ও মা হওয়া তাঁর স্বপ্নের অন্যতম অংশ। কিছুদিন আগে তোলা প্রিয়াঙ্কার একটি ছবি দেখে হইচই উঠছিল,ভুরু কুঁচকেছিল নেটিজেনদের। প্রশ্ন উঠেছিল প্রিয়াঙ্কা কী অন্তঃস্বত্তা ? প্রিয়াঙ্কার মা মধু চোপড়া জানিয়েছিলেন ছবিটি স্রেফ ‘ বাজে অ্যাঙ্গেল ‘ থেকে তোলা হয়েছিল। ফলত এত হইচই !

ভাগ