মায়ের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন শ্রীদেবীর কন্যারা

0

লোকসমাজ ডেস্ক॥ দেখতে দেখতে চার বছর হয়ে গেল শ্রীদেবী নেই। ২০১৮ সালের আজকের দিনে না ফেরার দেশে পাড়ি জমান বলিউডের এই নারী সুপারস্টার।বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) শ্রীদেবীর চতুর্থ মৃত্যুবার্ষিকী। এদিনটিতে প্রয়াত অভিনেত্রীর দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর আবেগঘন পোস্ট শেয়ার করেছেন।
মা শ্রীদেবীর কোলে বসা, শিশু বয়সের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন জাহ্নবী। ছবিটির ক্যাপশনে বলিউডের এই সময়ের নায়িকা লেখেন, ‘জীবনে যত বছর বেঁচেছি তোমাকে ছাড়ার চেয়ে সঙ্গে বেশি বেঁচেছি। কিন্তু তোমাকে ছাড়া জীবনে আরও অনেকগুলি বছর যুক্ত হতে চলেছে। আশা করি আমরা তোমাকে আরও গর্বিত করতে পারব মাম্মা। কারণ এটাই একমাত্র জিনিস যা আমাদের এগিয়ে নিয়ে চলে। ভালোবাসব তোমায় আজীবন। ’
দিদি জাহ্নবীর মতোই ইনস্টাগ্রামের মায়ের সঙ্গে ছোট বয়সের ছবি শেয়ার করেন খুশি কাপুর। যেখানে, মায়ের কোলে বসে ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে খুশিকে। তবে ছবিটির ক্যাপশনে কিছু লেখেননি খুশি, শুধু সাদা হৃদয়ের ইমোজি দিয়েছেন।
শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে জাহ্নবী এবং খুশি। ২০১৮ সালে দুবাইয়ে এক বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী। বাথটবেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু তার মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

Lab Scan