মাসে কত আয় করেন সালমান খান?

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সিনেমা মানেই ১০০ কোটির ক্লাব। তারপরও খরচ কমাতে তিনি এখন থাকেন এক কামরার ফ্ল্যাটে।
সম্প্রতি একটি শো-তে সালমান জানান, স্বাভাবিক খরচ যেসব বিষয়ে হয়, সেগুলো তো খরচ করতে হবেই। তবে এখন নাকি খরচ আরও কমিয়ে দিয়েছেন।
সালমানের অনুরাগীদের মতে, তিনি বড় পর্দায় দাঁড়ালেই নাকি সিনেমা হিট। এ মুহূর্তে ভাইজান ব্যস্ত টাইগার থ্রি-এর শুটিংয়ে। সিনেমার পাশাপাশি চ্যারিটিতেও কাজ করেন সালমান।
সালমানের মোট সম্পত্তির পরিমাণ দুই হাজার ২২৫ কোটি রুপি। চোখ কপালে ওঠার মতো সম্পত্তি। তাহলে এবার প্রশ্ন আসে, মাসে কত আয় করেন সালমান?
ভারতীয় গণমাধ্যমের খবর, সালমান খানের মাসিক আয় প্রায় ১৬ কোটি রুপি। তবে তারপরও তিনি এক রুমে ফ্ল্যাটে থাকেন। সালমান খানের আয় শুধু সিনেমা থেকে নয়, তার আয়ের একটা বড় অংশ আসে বিভিন্ন বিজ্ঞাপন থেকে। এছাড়া তার নিজস্ব জামা-কাপড়ের ব্র্যান্ডও রয়েছে।
সালমানের জীবনের প্রথম রোজগার ছিল মাত্র ৭৫ টাকা। এক সাক্ষাৎকারে তিনি জানান, তাজ হোটেলে একটি অনুষ্ঠানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে নাচতে গিয়েছিলেন। সেখান থেকেই তাকে ৭৫ টাকা দেওয়া হয়। সেটাই ছিল ভাইজানের প্রথম আয়।

Lab Scan