মার্চেই দুই নায়িকাকে নিয়ে হাজির হচ্ছেন শাকিব

লোকসমাজ ডেস্ক॥ ভালোবাসা দিবসে মুক্তি পায় শাকিব খান অভিনীত সিনেমা ‘বীর’। আসছে মার্চে মুক্তি পাবে শাকিবের নতুন ছবি শাহেনশাহ। এ ছবিতে দুই নায়িকার সঙ্গে হাজির হবেন শাকিব। এই দুই নায়িকা হচ্ছে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।
শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিটি কয়েক দফা মুক্তির তারিখ নির্ধারণ হবার পরও আলোর মুখ দেখেনি। গেল বছরের পহেলা বৈশাখে মুক্তি দেয়ার লক্ষ্যে শুটিং শুরু হয়েছিল ছবিটির। এরপর প্রযোজনা প্রতিষ্ঠান ঘোষণা দেয় রোজার ঈদে মুক্তি পাবে শাহেনশাহ। কিন্তু কোনো এক অজানা কারণে স্থগিত করা হয় মুক্তি। বলা হয় কোরবানির ঈদে বড় পরিসরে ছবিটি মুক্তি পাবে। কিন্তু সে সময়ও মুক্তি পায়নি।
অবশেষে ছবিটি মুক্তির লক্ষ্যে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সোমবার প্রযোজক পরিবেশক সমিতি বরাবর একটি আবেদন করা হয়েছে। আগামী ৬ মার্চ ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্তও নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।
এ বিষয়ে শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান বলেন, শুধুমাত্র উৎসবে মুক্তির জন্য ছবিটি আটকে রেখেছি। চূড়ান্ত সিদ্ধান্ত ছিল ঈদুল ফিতরে মুক্তি দেবো। কিন্তু বেশ কয়েকজন হল মালিকের অনুরোধে ৬ মার্চ মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। মুক্তির অনুমতি পেতে প্রযোজক পরিবেশক সমিতিতে আবেদন করেছি।
তিনি জানান, এরই মধ্যে প্রায় চল্লিশটি হলের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। একশোর কাছাকাছি হলে শাহেনশাহ মুক্তি দিতে পারবেন বলে আশা প্রকাশ করেন এ প্রযোজক।
২০১৮ সালের ৫ সেপ্টেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় শাহেনশাহ ছবির মহরত। এরপর একই বছরের ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় শাহেনশাহ শুটিং। ঢাকা ও ঢাকার আশেপাশে টানা শুটিংয়ের ফলে দ্রুত শেষ হয় ছবির কাজ।
এ ছবিতে শাকিবের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। পাশাপাশি আরেক নবাগতা নায়িকা রোদেলা জান্নাতও। ছবিটিতে লায়লা ও প্রিয়া চরিত্রে দেখা যাবে এই দুই নায়িকাকে।
এছাড়াও ছবিটিতে বেশ ক’জন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছেন তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরো রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।

ভাগ