মাধুরী দীক্ষিতের কাছ থেকে অ্যাওয়ার্ড নিলেন তাসনোভা

0

লোকসমাজ ডেস্ক॥ তাসনোভা মাহবুব সালাম ছোটবেলা থেকেই নাচ করতেন। উপস্থাপনায়ও তাকে দেখা গিয়েছে। তবে তিনি এখন পুরোদস্তুর ব্যবসায় মনোযোগী। সম্প্রতি তার রিয়েল এস্টেট টেরানোয়া ডেভেলপমেন্টস লিমিটেড বাংলাদেশের সেরা এবং সফল রিয়েল এস্টেট কোম্পানির পুরস্কার পায়। বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের কাছ থেকে ‘এশিয়ান এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ গ্রহণ করেছেন তাসনোভা মাহবুব সালাম।
তাসনোভা তিন বোনের মধ্যে সবার ছোট। তার বাবা বাংলাদেশ ফরেন পোস্ট অফিসের মহাসচিব ছিলেন। তার স্বামী ব্যবসায়ী ও একুশে টেলিভিশন লিমিটেডের চেয়ারম্যান আবদুস সালাম। তাদের শিহাব ও সরফরাজ নামে দুই ছেলে রয়েছে।
তাসনোভা বলেন, ‘আমি আমার নিজস্ব রিয়েল এস্টেট ব্যবসা টেরানোয়া ডেভেলপমেন্টস লিমিটেড চালাচ্ছি। আমি যখন ছোট মেয়ে ছিলাম তখন একজন বিল্ডার হওয়ার স্বপ্ন দেখতাম এবং সেই স্বপ্ন আমার স্বামীর দ্বারা পূরণ হয়েছে। যিনি আমার সবকিছুর জন্য একজন বড় সমর্থক। ব্যবসার পাশাপাশি আমি আইনজীবী। আমরা সকলেই জানি যে প্রতিটি পুরুষের সফলতায় একজন নারী থাকে, তবে আমার ক্ষেত্রে আমার স্বামীই যার জন্য আমি এখানে আছি। তিনি আমার বড় সমর্থক এবং আমার সেরা বন্ধুও।’

Lab Scan