মাকড়সার কামড়ে গায়কের মৃত্যু

0

লোকসমাজ ডেস্ক ।। মাকড়সার কামড়ে মৃত্যু হয়েছে ব্রাজিলিয়ান গায়ক ডেলান মারাইসের। ৬ নভেম্বর মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। ব্রাজিলিয়ান গণমাধ্যম জি ওয়ানকে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী লিসবোয়া।
গত ৩১ অক্টোবর ডেলান মারাইসের মুখে একটি মাকড়সা কামড় দেয়। এরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে শারীরিক অবস্থার অবনতি হলে মারা যান তিনি। এদিকে গায়কের সৎ মেয়েও মাকড়সার কামড় খেয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
গায়কের মৃত্যুর পর তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানানো হয়, ‘ডেলান মারাইসের পরিবারের তরফে সকলকে ধন্যবাদ জানানো হচ্ছে এই কঠিন সময় পাশে থাকার জন্য। আমরা আপনাদের থেকে এত ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ।’
জানা যায়, মাকড়সার কামড়ের পর থেকেই শরীরে নানা ধরনের উপসর্গ দেখা যায় ডেলানের। অবস্থা খারাপ দেখে কালবিলম্ব না করে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে সাময়িক চিকিৎসা শেষে ছুটি দেওয়া হয় তাকে। তার কদিন পরেই শেষ নিশ্বাস ত্যাগ করেন গায়ক।
১৫ বছর বয়সে সংগীতের সঙ্গে পথচলা শুরু করেন ডেনাল। শ্রোতাদের কাছে বেশ পরিচিতি ছিল তার। তিনি মূলত ট্র্যাডিশনাল ব্রাজিলিয়ান সাউন্ডের উপরেই কাজ করতেন। জাবুম্বা, অ্যাকর্ডিয়ন, মেটাল ট্রায়াঙ্গেল, ইত্যাদি ব্যবহার করেই গান বাঁধতেন। তিনি এমন একটি মিউজিক ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন যেখানে কেবল তাঁরা তিনজন মিউজিশিয়ান ছিলেন।

Lab Scan