মহেশপুরে হেযবুত তওহীদের সাম্প্রদায়িকতার বিরেুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কর্মী সভা

0

মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা॥ ঝিনাইদহের মহেশপুরে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস,জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরেুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে মহেশপুর অডিটরিয়ামে এ কর্মী সভার আয়োজন করে মহেশপুর উপজেলা হেযবুত তওহীদ। মহেশপুর উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মাহমুদুল হাসান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক শামসুজ্জামান মিলন, কেন্দ্রীয় নারী বিভাগ ও শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক রুকাইদাহ পন্নী, যশোর জেলা হেযবুত তওহীদের সভাপতি মোহাম্মদ নুহু, সাতক্ষীরা জেলা হেযবুত তওহীদের সভাপতি নুরে আলম প্রমুখ। এছাড়া উক্ত অনুষ্ঠানে হেযবুত তওহীদের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃ বৃন্দ সহ শত শত কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বলেন বর্তমানে বিশ্বজুড়ে ধর্মীয় উন্মাদনা ও জঙ্গিবাদ সৃষ্টি করে একের পর এক মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশগুলোকে ধ্বংস করে দেওয়া হচ্ছে। একই প্রক্রিয়ায় আমাদের দেশেও একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য দেশি-বিদেশি চক্রান্ত চলছে। উদ্দেশ্য মূলকভাবে ইসলামের অপব্যাখ্যা করে মানুষের ঈমানী চেতনাকে ভুল খাতে প্রবাহিত করা হচ্ছে। এই ভয়ঙ্কর সংকট থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য সর্বস্তরের জনগণের মধ্যে প্রকৃত শিক্ষার প্রচার ও প্রসার ঘটানোর কোন বিকল্প নেই।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিনাইদহ জেলা হেযবুত তওহীদের সাধারন সম্পাদক শামীম আশরাফ।

Lab Scan