মহেশপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহের মহেশপুরে যৌতুকের দাবিতে স্ত্রী চাঁদনী খাতুন (২০)- কে শারীরিক নির্যাতনে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী মশিয়ার রহমানকে গ্রেফতার। সোমবার মধ্যরাতে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত চাঁদনী চুয়াডাঙ্গার জীবনগর উপজেলার মারুফদা গ্রামের শাহজাহান আলীর মেয়ে। নিহতের পিতা শাহজাহান আলী মঙ্গলবার বিকেলে অভিযোগ করেন, এক বছর আগে গুড়দাহ গ্রামের বিশারত মেম্বারের ছেলে মশিয়ার রহমানের সাথে চাঁদনীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে চাঁদনীকে শারীরিক নির্যাতন করা হতো। নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় জামাই মশিয়ারকে দুই লাখ টাকা দিয়ে একটি মোটরসাইকের কিনে দিয়েও নির্যাতন থামেনি। এক সপ্তাহ আগে জামাই মোটরসাইকেলটি বিক্রি করে দিলে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এ ঘটনার জের ধরে সোমবার রাতে চাঁদনীকে শারীরিকভাবে নির্যাতন করলে তার মৃত্যু হয়। এরপর ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যে হত্যার ঘটনাটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেন জামাই মশিয়ার।
মামলার তদন্ত কর্মকর্তা মহেশপুর থানার এসআই ইসমাইল হোসেন জানান, রাতেই একটি হত্যা মামলা রজু করা হয়েছে। হত্যা মামলায় নিহতের স্বামী মশিয়ারকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্যে মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Lab Scan