মহেশপুরে বিএনপির ১৬ নেতাকর্মীর নামে মামলা, আটক ৬

0

মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতা॥ দেশব্যাপী বিএনপির ইউনিয়ন পর্যায়ের পদযাত্রা কর্মসূচি পালন করার সময় মহেশপুর থানা পুলিশ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়াসহ ১৬ বিএনপির নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে। এ সময় পুলিশ কোন রকম উসকানি ছাড়া ৬জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।
আটক নেতাকর্মীদের মধ্যে কাজীরবেড় গ্রামের সুরুজজামান ও হাসানুর জামান টিটোন, জাগুসা গ্রামের আবু তালেব ও মোজাফফার হোসেন,উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক বাথানগাছি গ্রামের জাকির হোসেন ও যোগী হুদা গ্রামের আনোয়ার হোসেন রয়েছেন। এছাড়া মামলার অসামি করা হয়েছে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহসভাপতি আবিদ কামাল রুবেল,নিশ্চন্তপুর গ্রামের লিটন চৌধুরী,কমলাপুর গ্রামের শুভ,আলিশা গ্রামের সেলিম,মান্দারবাড়ীয়া গ্রামের সোহেল,যোগীহুদা গ্রামের রানা ও একই গ্রামের আক্তারুজজামান রিপন ও আশাদুল হক ,নিমতলা গ্রামের মাসুম প্রমুখকে।
এ মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি মেহেদী হাসান রনি, সাধারণ সম্পাদক দবীর উদ্দিন বিশ্বাস ,সহসভাপতি তরফদার মাহামুদ তৌফিক বিপুসহ নেতৃবৃন্দ।

Lab Scan