মনিরামপুরে পার্কে অনৈতিক কর্মকা-, ১২ জনকে জরিমানা

0

 

স্টাফ রিপোর্টার,মনিরামপুরে(যশোর)॥ যশোরের মনিরামপুরে পৌরশহরের আল আমিন পার্কে মঙ্গলবার ( ১৪ মার্চ ) দুপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অনৈতিক কর্মকাণ্ডের  অভিযোগে পার্কের মালিকসহ ১২ জনকে আটকের পর বিভিন্ন হারে জরিমানা করেছে। বিষয়টি নিশ্চিত করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) আলী হোসেন।
অভিযোগ রয়েছে, পৌরশহরের তাহেরপুর এলাকায় আল আমিন পার্কের ভেতর বিনোদনের নামে বেশ কয়েকটি খুপড়ি ঘর নির্মাণ করে সেখানে অর্থের বিনিময় অনৈতিক কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছিল। এমন অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) আলী হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অভিযানকালে অভিযোগের সত্যতা পেয়ে পার্কের মালিক আবদুর রহমানসহ ১২ জনকে আটক করা হয়।
ভ্রাম্যমাণ আদালতে মালিক আবদুর রহমানকে ১০ হাজার এবং বাকি ১১ জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। আদালতে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামানসহ অন্যরা।
জরিমানা করা অন্য ১১ জন হলেন কাশিমনগর গ্রামের সাব্বির হোসেন, কুয়াদার আকাশ, ভোমরদাহের সাদিয়া খাতুন, উর্মি খাতুন, মেহেরব, শ্যামকুড়ের আবদুল হাসিব, আকতার হোসেন, খানপুরের শাহরিন খাতুন , তেতুলিয়ার শাকিল আহমেদ, বাজিতপুরের প্রসেনজিত ও জয়পুর গ্রামের আল আমিন হোসেন।

 

Lab Scan