মনিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালের মিলে, হেলপার নিহত আহত ২

0

স্টাফ রিপোর্টার,মনিরামপুর (যশোর) ॥ মনিরামপুরে পাইপবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চাল মিলের প্রাচীর ভেঙে অফিসকক্ষে ঢুকে ঘটনাস্থলে নিহত হন হেলপার বিজয় হোসেন (২৫)। আহত হন চালকসহ দুজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের কেবিন কেটে মরদেহসহ আহত দুজনকে উদ্ধার করেন। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে পৌর শহরের বিজয়রামপুর পেয়ারাতলার পাশে। নিহত হেলপার বিজয় হোসেন মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুষ্টিয়া থেকে বুধবার রাতে প্লাস্টিকের পাইপবোঝাই করে একটি ট্রাক সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসে। চালক হৃদয় হোসেন ট্রাকের কেবিনের পেছনের ছিটে ঘুমিয়ে ছিলেন। হেলপার বিজয় হোসেন ট্রাক চালাচ্ছিলেন। সকাল সাড়ে পাঁচটার দিকে মনিরামপুরের পৌর শহরের বিজয়রামপুর পেয়ারাতলায় এলাকায় পৌছালে চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি রাস্তারপাশে সালাম রাইস মিলের প্রধান ফটকের সাথে ধাক্কা দিয়ে প্রাচীর ভেঙে অফিস কক্ষের মধ্যে ঢুকে পড়ে। ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই নিহত হন হেলপার বিজয় হোসেন। আহত হন কেবিনে থাকা ঘুমন্ত চালক হৃদয় হোসেন ও জাহিদুল ইসলাম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর কেবিন কেটে বিজয়ের মরদেহ এবং আহতদেরকে উদ্ধার করেন।
পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সেখানে চালক হৃদয়ের অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সালাম রাইস মিলের স্বত্বাধিকারী আবদুস সালাম জানান, ট্রাকটি প্রথমে আঘাত করে তার প্রধান ফটকে (গেট)। ফটক ভাঙার পর ট্রাকটি প্রাচীর ভেঙে অফিস কক্ষের ভেতর ঢুকে পড়ে। অবশ্য এসময় অফিসে কেউ ছিলেন না।
মনিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আমজাদ হোসেন জানান,প্রাথমিক তদন্তে জানা গেছে হেলপার ট্রাক চালানোর সময় ঘুমে আচ্ছন্ন হয়। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি দুর্ঘটনায় পতিত হয়।
মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান জানান, কেউ অভিযোগ না করায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Lab Scan