মণিরামপুরে পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

0

স্টাফ রিপোর্টার,মণিরামপুর(যশোর)॥ যশোরের মণিরামপুরে মাছ বোঝাই পিকআপভ্যানের চাপায় আবদুল খালেক নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ ) রাত ১০ টার দিকে পৌরশহরের সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। চাপা দিয়ে পালানোর সময় থানার মোড়ে ব্যারিকেড দিলে পিকআপভ্যনটি ফেলে চালক পালিয়ে যান। পরে সেখান থেকে পুলিশ পিকআপটি জব্দ করে । নিহত আবদুল খালেক(৪৫) ঝিকরগাছা উপজেলার নাভারন এলাকার মোবারক আলী মোড়লের ছেলে। তিনি মণিরামপুর উপজেলার চিনাটোলা কলেজের(ননএমপিওভূক্ত) অফিস সহকারী পাশাপাশি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন।
উপজেলার শ্যামকুড় ইউপির প্রয়াত চেয়ারম্যান এসএম মশিউর রহমানের ভাগ্নিজামাই আবদুল খালেক পরিবার নিয়ে মণিরামপুর পৌরশহরের গাংড়া মোড়ে একটি ভাড়াবাসায় বসবাস করতেন। তিনি শনিবার রাতে কাজ শেষে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। রাত ১০ টার দিকে তিনি পৌরশহরের সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছলে পেছন থেকে আসা মাছবোঝাই পিকআপভ্যানটি(ঢাকা মেট্রো -ট-১৮-৪২২৩) তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খালেককে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাত সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয়।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান জানান, জব্দ পিকআপভ্যানটি থানা হেফজেত আছে। তবে এ ব্যাপারে কেউ মামলা করেনি।

 

 

Lab Scan