ভারতীয় ফ্যাশন ডিজাইনারের রহস্যজনক মৃত্যু

0

লোকসমাজ ডেস্ক॥ শনিবার হায়দরাবাদে নিজ অ্যাপার্টমেন্টের বাথরুম থেকে উদ্ধার হয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষ গারিমেলার দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করছে, আত্মহত্যা করেছেন এই তরুণ ফ্যাশন ডিজাইনার।

ইতিমধ্যেই প্রত্যুষার অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, ডিপ্রেশনে ভুগছিলেন প্রত্যুষা। ময়নাতদন্তের জন্য প্রত্যুষার দেহ পাঠানো হয়েছে ওসমানিয়া হাসপাতালে।
জানা গেছে, ঘটনার দিন প্রত্যুষার আবাসনের সিকিউরিটি গার্ড বারবার ডাকাডাকি করা সত্ত্বেও দরজা খোলেননি তিনি। দরজা ভিতর থেকে বন্ধ ছিল, বহুবার দরজার বেল বাজিয়েও লাভ হয়নি। শেষমেশ পুলিশকে খবর দেয় ওই সিকিউরিটি গার্ড। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভিতরে ঢোকে। এরপর বাথরুম থেকে উদ্ধার হয় প্রত্যুষার দেহ।
মার্কিন মুলুক থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন প্রত্যুষা। এরপর হায়দরাবাদে ফিরে নিজের ক্যারিয়ার শুরু করেন। ২০১৩ সালে নিজের নামের ফ্যাশন লেবেল শুরু করেছিলেন প্রত্যুষা। শুধু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বলিউডের বহু তারকার সঙ্গেও কাজ করেছেন প্রয়াত এই ফ্যাশন ডিজাইনার।
– হিন্দুস্থান টাইমস বাংলা

Lab Scan