বেনাপোলের কুখ্যাত চোরাকারবারী নাসির পিস্তল ও গুলিসহ আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের শার্শা উপজেলার বেনাপোলের কুখ্যাত মাদক,অস্ত্র ব্যবসায়ী ও চোরাকারবারী নাসির উদ্দিন ওরফে পিস্তল নাসিরকে (৪০) দেশি বিদেশি ৬টি অস্ত্র ও ১৯ রাউন্ড গুলিসহ আটক করেছে র‌্যাব-৬ যশোরের একটি দল। নাসির বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মৃত বুদো সর্দারের ছেলে।
র‌্যাব এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোপন সূত্রে সংবাদ পেয়ে উপজেলার বাগআঁচড়া হাইস্কুল এলাকার একটি মার্কেটের সামনে থেকে  শনিবার সকালে তাকে আটক করা হয়। র‌্যাবের কাছে সংবাদ ছিলো- নাসির সেখানে মাদকের চালান বিক্রির জন্য অপেক্ষা করছিল। তাকে আটক করে ২টি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন, ৩টি রিভলবার, একটি ওয়ান স্যুটারগান এবং ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব জানিয়েছে, নাসির অস্ত্র, মাদক ও চোরাচালান ব্যবসার সাথে জড়িত। সীমান্ত এলাকায় গরু ফার্মের ব্যবসার আড়ালে সে মাদকের বড় চালান যশোর থেকে বিভিন্ন স্থানে পাঠিয়ে থাকে। এছাড়া বিভিন্ন ধরনের অস্ত্র ভারত থেকে কমমূল্যে কিনে তা বেশি দামে সন্ত্রাসীদের কাছে সরবরাহ করে থাকে। তার বিরুদ্ধে মানিলন্ডারিং প্রতিরোধ আইনে একটি, অস্ত্র আইনে একটি ও হত্যাচেষ্টা আইনে একটি মোট তিনটি মামলা রয়েছে।

Lab Scan